বিয়ের ১২ দিনের মাথায় বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

হবিগঞ্জ সংবাদদাতাহবিগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২২

হবিগঞ্জে বিয়ের মাত্র ১২ দিনের মাথায় বিষপানে নবদম্পতি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পুলিশ ধারণা করছে, স্বামী-স্ত্রী একসাথেই ইদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। গত রাতে লাখাই উপজেলার সদর ইউনিয়নের টাউনশিপ এলাকায় এই ঘটনা ঘটে।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১১টায় লাখাই থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৬০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত স্বামী-স্ত্রী হলেন- কিশোরগঞ্জ জেলার মিটামইন উপজেলার খলিল মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান হৃদয় (২৪) এবং লাখাই উপজেলার স্বজন গ্রামের সঞ্জব আলীর মেয়ে তানিয়া আক্তার (১৮)।

স্থানীয়দের বরাত দিয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, হৃদয় ও তানিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ১২ দিন আগে হৃদয় তানিয়াদের বাড়িতে এসে তাকে বিয়ে করে সেখানেই থেকে যান। কিন্তু পরবর্তীতে তানিয়ার অভিভাবকরা জানতে পারেন হৃদয় আগে বিবাহিত ও মিটামইনে তার আরো এক স্ত্রী রয়েছেন।

ওসি আরও জানান, এনিয়ে হদয়ের সাথে তানিয়ার পরিবারের ঝগড়া হয়। এরই জেরে গতকাল (২০ নভেম্বর) রোববার রাতে তানিয়া ও হৃদয় ঘরে থাকা ইদুর মারার ওষুধ (বুলেট) খেয়ে ছটফট করতে থাকেন। পরে পরিবারের লোকজন দুইজনকে উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কম কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক হৃদয় ও তানিয়াকে মৃত ঘোষণা করেন।

Nagad

সারাদিন/২১ নভেম্বর/এমবি