বিএনপির সাবেক এমপি নাদিম মোস্তফা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

রাজশাহী-৫ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল তাকে নগরের পাঠানপাড়া এলাকার বাড়ি থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম গণমাধ্যমকে বলেন, নাদিম মোস্তফার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি হত্যা মামলা ছিল। সেই মামলার পরোয়ানা এসেছিল নগরের বোয়ালিয়া মডেল থানায়। বোয়ালিয়া থানার দেয়া রিকুইজিশনের পর বিএনপির এই নেতাকে গ্রেপ্তার করেন তারা।

রাজশাহীর বিভাগীয় গণসমাবেশের আগে গ্রেপ্তার হলেন বিএনপির সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা। আজ মঙ্গলবার বেলা ১১টায় রাজশাহীর দরগাপাড়ার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

একটি হত্যা মামলায় হাইকোর্টের দেওয়া জামিনের মেয়াদ শেষ হলেও নিম্ন আদালতে আত্মসমর্পণ করেননি বিএনপির এই নেতা। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।’

Nagad

আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। এ উপলক্ষে বিএনপির প্রস্তুতি চলছে। তবে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে রাজশাহীর রাজনীতিতে উত্তেজনা বিরাজ করছে। থানায় থানায় ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় বিএনপির কয়েক শ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।