বিয়ের দাওয়াত খাওয়া নিয়ে দু’পক্ষে সংঘর্ষে আহত ২৫

মাদারীপুর সংবাদদাতামাদারীপুর সংবাদদাতা
প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

ছবি- সংগৃহীত

মাদারীপুরে বিয়েবাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) সকালে ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এই সংঘর্ষ ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হলেন- বাবুল জোমাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহব্বতসহ ২৫ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়েতে দাওয়াত খেতে যায় একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার দিনগত রাত ৯টার দিকে শাজাহান মল্লিকসহ শতাধিক লোকজন মিলে দিলীপ মাতুব্বরের ও জাকির মুব্বরের বসতবাড়িসহ কয়েকটিতে হামলা চালানো হয়। এর জেরে শনিবার (২৬ নভেম্বর) সকালে পুনরায় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর ও ফরিদপুর মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

ভুক্তভোগী দিলীপ মাতুব্বর বলেন, “বাড়িতে যাওয়ায় আমাদের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় আমাদের প্রায় ২০জন লোক আহত হয়েছে।”

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাসানুজ্জামান গণমাধ্যমকে বলেন, রাতে ও সকালে উভয়পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

Nagad

সারাদিন/২৬ নভেম্বর/এমবি