আমায় এতো গালাগালি করবেন না: প্রসেনজিৎ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

ছবি- সংগৃহীত

অভিনয় জগতে প্রায় তিন দশকের বেশি সময় পারি দিয়েছেন টলিউডের অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এখনও যুগের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়তই নিজেকে ভেঙে নতুন ভাবে আবিষ্কার করছেন তিনি। এর ফলে ধীরে ধীরে এই অভিনেতা নিজেই টলিপাড়ার ‘ইন্ডাস্ট্রি’ হয়ে উঠেছেন।

হ্যাঁ ঠিকই ধরেছেন, ২০১০ সালের পর থেকে এই নামটা তার নামে জুড়ে গেছে। কেন হবে না? তিনি তো নিজেই বলেছেন, “আমিই ইন্ডাস্ট্রি”। ‘অটোগ্রাফ’ সিনেমার সংলাপ ছিলো এটি।

তবে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা প্রসেনজিৎ। ভিডিওটিতে ‘অটোগ্রাফ’ সিনেমার সংলাপ নিয়ে কথা বলেছেন তিনি।

ভিডিওটিতে প্রসেনজিৎ সাফ জানিয়েছেন সেখানে, আমি নিজেকে ‘ইন্ডাস্ট্রি’ বলিনি বিশ্বাস করুন। আমি ঠিক যেইভাবে বলি, ‘আমি চুরি করিনি’, ওইভাবেই বলছি, আমি নিজেকে ‘ইন্ডাস্ট্রি’ বলিনি বিশ্বাস করুন। আমায় এতো গালাগালি করবেন না, এমনটাই জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তিনি আরও বলেন, “বিশ্বাস করুন, এই সংলাপ আমার নয়, সৃজিত মুখোপাধ্যায় -এর লেখা। অটোগ্রাফ সিনেমার জন্য।” সেই ভিডিও সামনে আসতেই হু-হু করে ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে প্রসেনজিৎ অভিনীত সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলী।

Nagad

সারাদিন/২৮ নভেম্বর/এমবি