১১ কোটি টাকার লোকসানে ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

ছবি- সংগৃহীত

সম্প্রতি মোটা অঙ্কের আর্থিক লোকসানের মুখে পড়েছেন বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এই দুই তারকা দম্পতিকে দুইটি পণ্যের শুভেচ্ছা দূত থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, দীর্ঘদিন একটি পানীয় ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে ছিলেন ক্যাটরিনা। হঠাৎ তাকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তার পরিবর্তে শোবিজ অঙ্গনের আরেক জনপ্রিয় নায়িকা কিয়ারা আদভানিকে নেওয়ার কথা ভাবছেন ব্র্যান্ডটির সংশ্লিষ্টরা।

এদিকে, একটি বড় ব্র্যান্ডের শুভেচ্ছাদূত পদ থেকে বলিউড অভিনেতা ভিকি কৌশলকে সরিয়ে দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাকে যুক্ত করছেন ওই কোম্পানিটি।

এর ফলে তারকা দম্পতি ভিকি ও ক্যাটরিনা দুজনের মোট ১১ কোটি টাকা লোকসান হয়েছে। ভিকি-ক্যাটরিনা একটি বিজ্ঞাপনের জন্য যথাক্রমে ৫ কোটি এবং ৬ কোটি টাকা পারিশ্রমিক নেন।

উল্লেখ্য, ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে তারকা দম্পতি ভিকি-কিয়ারা ও ভূমি পেনডেকার অভিনীত সিনেমা ‘গোবিন্দা মেরা নাম’। আর ক্যাটরিনা ব্যস্ত রয়েছেন ‘টাইগার-থ্রি’ এবং ‘মেরি ক্রিসমাস’র সিনেমার শুটিং নিয়ে। এছাড়া নতুন একটি ব্যবসার সাথেও যুক্ত হচ্ছেন এই নায়িকা।

সারাদিন/৩০ নভেম্বর/এমবি

Nagad