উপজেলা আওয়ামী লীগের সভাপতি হলেন কাদের মির্জা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২২

দীর্ঘ এক যুগ পর নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি করা হয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জাকে, যিনি বসুরহাট পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছেন। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনের দ্বিতীয় পর্বে এই কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান। সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরও বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয় সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, অপর যুগ্ম-আহ্বায়ক নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সভাপতি এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে সাধারণ সম্পাদক করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

Nagad