সাকিবের হাত-পা বাঁধা লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার দুই

কেরানীগঞ্জ সংবাদদাতাকেরানীগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২২

ছবি- সংগৃহীত

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে এক পিকআপ ড্রাইভার সাকিবের (২০) হাত-পা বাঁধা লাশ উদ্ধারের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

শনিবার (০৩ ডিসেম্বর) রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চা‌লিয়ে মো: নাইমুল হোসেন ওরফে সিয়ামকে (২২) এবং গত ০২ ডিসেম্বর মো: মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-২-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: ফজলুল হক জানান, গত ০৬ নভেম্বর রাজধানীর কেরানীগঞ্জ মডেল থানাধীন বুড়িগঙ্গা নদীর আটিবাজারগামী শাখা নদীর পাড় থেকে হাত-পা বাঁধা ও মুখ স্কচটেপ পেঁচানো অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশটি পিকআপ চালক সাকিবের বলে শনাক্ত করেন তার চাচা। এই ঘটনায় চাচা মো: জামাল (৩৭) অজ্ঞাতদের আসামি করে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। র‌্যাব-২ ঘটনার ছায়া তদন্ত শুরু করে হত্যায় জড়িত মো: মিজানুর রহমান নামে একজনকে গত ০২ ডিসেম্বর গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মিজানের দেওয়া তথ্যে শনিবার (০৩ ডিসেম্বর) রাতে হত্যা মামলার আরেক অজ্ঞাত আসামি নাইমুলকে রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই জনের দেওয়া তথ্য উপাত্ত বিশ্লেষণ করে হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার নাইমুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদিন/০৪ ডিসেম্বর/এমবি 

Nagad