এবার থেকে আমার জ্বালা সহ্য করতে হবে: পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২২

ব্যক্তিজীবনের বিভিন্ন আনন্দঘন মুহূর্ত সামাজিক মাধ্যমে প্রায়ই শেয়ার করেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমনি। অনুরাগীদেরও দেখার সুযোগ করে দেন তিনি।

সোমবার (০৫ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী পরীমনি। সেখানে নিজের অনুভূতিও শেয়ার করেছেন এই নায়িকা।

সেই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী পরীমনি লিখেছেন, “নুসরাত আক্তার লোপা, এই মানুষটাকে আমি খুঁজে বের করেছি সেই চার বছর আগে! এক রকম পাগলের মতো খুঁজতে বাধ্য হয়েছিলাম সেদিন। যেদিন, শোন গো দখিনো হাওয়া’র ভিডিওটা দেখি!”

তিনি আরও লিখেছেন, “তারপর হুর নুসরাতকে খুঁজে পাই ভার্চুয়ালি। গানটা আমি সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করি তাকে ট্যাগ করে। কিন্তু আমার ভালোবাসাটুকু তার চোখ এড়িয়ে গেল সেদিন। সেই থেকে তাকে আমি ফলো করি, তার কাজে মুগ্ধ হয়ে।”

পরীমনি লিখেছেন, “তার সাথে আজ অব্দি দেখা হয়নি আমার। কিন্তু এখন আমরা পরিচিত। চ্যাটিং হয় হুটহাট একটু আধটু। একদিন হঠাৎ দাওয়াত পাঠালেন এই ভাবে! দেখেন কি সুন্দর একটা ইনভাইটেশন আইডিয়া! আমি যেতে পারিনি কারণ রাজ্যকে তখন বাইরে নেই না। না হলে মিস হতোই না আমার। কিন্তু কাপড়গুলো তো আমি পরবোই। এর কোন মিস নেই শিওর।”

হুর নুসরাতের উদ্দেশে পরীমনি লিখেছেন, “এবার থেকে আমার জ্বালা সহ্য করতে হবে। একটু ফিজিক্যালি ফিট হই দাঁড়ান। কতো ড্রেস যে করতে হবে আপনাকে! ভাবতেই কেমন খুশি খুশি লাগে আমার।”

Nagad

অভিনেত্রী পরী আরও লিখেছেন, “হুর নুসরাত, আপনি কি জানতেন আমি কতো মুগ্ধ হই আপনার কাজে? আপনার কাজে মুগ্ধতা ছড়িয়ে এ রকম বহু মানুষের হৃদয়ে রয়ে যান আপনি। অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা আপনাকে।”

সারাদিন/০৫ ডিসেম্বর/এমবি