এআইইউবিতে ৪ দিনব্যাপী সাইবার গেমিং ফেস্ট অনুষ্ঠিত

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৭:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি)-তে ইউনিভার্সিটি, স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ৪ দিনব্যাপী কম্পিউটার গেমিং বিষয়ক বৃহৎ প্রতিযোগিতা এআইইউবি সাইবার গেমিং ফেস্ট ২০২২।

প্রতিযোগিতার সমাপনী দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. কারমেন জিটা লামাগনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযুক্তি প্রতিষ্ঠান গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান।

চতুর্থবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় আকষর্ণীয় গেমগুলো হলো ফিফা ২২, নিড ফর স্পিড, মোস্ট ওয়ানটেড, ডোটা-২, ভালোরান্ট, মোবাইল লিজেন্ডস বাং বাং, পিইএস-ই ফুটবল ২০২২ ইত্যাদি।

এআইইউবি কম্পিউটার ক্লাবের (এসিসি) উদ্যোগে গত ১ থেকে ৪ ডিসেম্বর ২০২২ পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন পর্বে এ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার পৃষ্ঠপোষক হিসেবে সহযোগিতা করে প্রযুক্তি প্রতিষ্ঠান গিগাবাইট, ওরাস এবং ক্লাব জি ওয়ান আইটি। এতে ১০০টি স্কুল ও কলেজের প্রায় ১০০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এআইইউবির প্রো-ভাইস চ্যান্সেলর, ট্রেজারার, বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, বিভাগীয় প্রধান, শিক্ষক, অংশগ্রহণকারী শিক্ষার্থীরাসহ সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

Nagad