ডিএসসিসি’তে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২২

সংগৃহীত

রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি)। এই সিটি করপোরেশনে চারটি পদে চারজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

০১. পদের নাম: আরবরি কালচার কর্মকর্তা। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষিসংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। বয়সসীমা: ১৮-৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

০২. পদের নাম: বাগান তত্ত্বাবধায়ক। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বা উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। বাগান রক্ষণাবেক্ষণ কাজে অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ১৮-৩০ বছর। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)।

০৩. পদের নাম: ভিডিও ক্যামেরাম্যান। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষণসহ অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ১৮-৩০ বছর। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)।

০৪. পদের নাম: ফটোগ্রাফার। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষণসহ অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ১৮-৩০ বছর। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)।

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ ডিসেম্বর ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/শারিরীক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

Nagad

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://dscc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ১,০০০ টাকা ও ২ থেকে ৪ নম্বর পদের জন্য ৫০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৭ ডিসেম্বর ২০২২, বিকেল ৪টা পর্যন্ত।

সারাদিন/০৮ ডিসেম্বর/এমবি