মেরে অভিনেত্রীর চোয়াল ভেঙে দেয় প্রযোজক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২২

ছবি- সংগৃহীত

২০১৮ সালে ভারতে মিটু আন্দোলন মাথাচাড়া দিয়ে উঠলে প্রাক্তন প্রেমিককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন বলিউড অভিনেত্রী ফ্লোরা সাইনি। আবারও একবার প্রাক্তনের হাতে নির্যাতনের ভয়ঙ্কর কাহিনি সামনে আনলেন এই অভিনেত্রী।

ফ্লোরার দাবি, পারিবারিক সহিংসতার শিকার হয়েছিলেন। প্রাক্তন প্রেমিক তথা প্রযোজক গৌরাঙ্গ দোশির হাতে অকথ্য অত্যাচের শিকার হয়েছেন তিনি। অভিনেত্রীর অভিযোগ প্রেমের ফাঁদে পা দিয়ে ঘর ছেড়েছিলেন তিনি। “একদিন রাতে মেরে আমার চোয়াল ভেঙে দিল। এরপর নিজের বাবার ছবি হাতে নিয়ে বলল, বাবার নামে শপথ করে বলছি, আজ রাতেই তোকে শেষ করে দেব।” অভিযোগ করেন ফ্লোরা।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে এই খবর জানানো হয়েছে।

অভিনেত্রী ফ্লোরা বলেন, “বাবা-মায়েরা আগেভাগে বুঝতে পারেন, জানেন। শ্রদ্ধার ক্ষেত্রেও ঘটেছিল। প্রথমে ওরা আপনার থেকে আপনার পরিবারকে আলাদা করে দেবে। আমিও বাড়ি ছেড়েছিলাম। ওর সাথে থাকতে শুরু করবার এক সপ্তাহের মধ্যে আমাকে মারধর শুরু করে। আমি বুঝতেই পারতাম না কেন হঠাৎ করে আমাকে মারছে, কারণ আমি ভাবতাম ও খুব ভালো একজন মানুষ।”

অভিনেত্রী আরও বলেন, “প্রেমিকের সাথে থাকতে বাড়ি না ছাড়তে বারবার অনুরোধ করেছিল বাবা-মা, তবে তিনি কথা শোনেননি জেদের বশে। সেটা ভুল সিদ্ধান্ত ছিল, কয়েকদিনের মধ্যেই বুঝে যান ফ্লোরা। প্রযোজক প্রেমিককে ছেড়ে চলে যেতে চাইলে হুমকির মুখে পড়তে হয়েছিল ‘ফুলওয়া বৌদি’কে। নায়িকার কথায়, গৌরাঙ্গ দোশি হুমকি দিয়েছিলেন ‘আমার ঘর ছাড়লে তোমার বাবা-মা’কে মেরে ফেলব।”

ফ্লোরা অভিযোগ করেন, “একদিন রাতে মেরে আমার চোয়াল ভেঙে দিল। এরপর নিজের বাবার ছবি হাতে নিয়ে বলল, বাবার নামে শপথ করে বলছি, আজ রাতেই তোকে শেষ করে দেব। সেইসময় আমার মায়ের আওয়াজটা কানে বাজছিল। ও পিছন ঘুরতেই আমি দৌড়াতে শুরু করিনি, ভাবিনি আমার শরীরে পোশাক আছে কি নেই, আমার কাছে টাকা-পয়সা আছে কী নেই! শুধু দৌড়েছিলাম, ফিরে তাকায়নি।”

Nagad

পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলেও কোনও লাভ হয়নি। কারণ ততক্ষণে প্রেমিকের সাথে ফোনে কথা বলছে পুলিশ কর্মকর্তা, সাক্ষাৎকারে বলেন অভিনেত্রী ফ্লোরা। পরবর্তীতে প্রযোজক গৌরাঙ্গ দোশির বিরুদ্ধে অভিনেত্রী ফ্লোরা হাতে লেখা অভিযোগ দায়ের করেছিলেন ঠিকই, তবে মামলা এগোয়নি।

উল্লেখ্য, ‘দাবাং ২’, ‘স্ত্রী’, ‘লক্ষ্মী’, ‘ধনক’, ‘স্ত্রী’র হিন্দি সিনেমায়ও কাজ করেছেন অভিনেত্রী ফ্লোরা সাইনি। বাংলার ওটিটি প্ল্য়াটফর্মেও কাজ করেছেন ‘গন্দি বাত’ খ্যাত অভিনেত্রী। ফুলওয়া বৌদি হিসাবে ‘দুপুর ঠাকুরপো’র তিন নম্বর সিজনে দেখা গিয়েছিল তাকে।

সারাদিন/০৮ ডিসেম্বর/এমবি