ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রাম সংবাদদাতাকুড়িগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২২

ছবি- সংগৃহীত

কুড়িগ্রামে ফেসবুক লাইভে এসে বাবুল সিদ্দিকী (৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করছিলেন। পরে ৯৯৯ -এ খবর পেয়ে জানালার গ্রিল ভেঙে ওই ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ ডিসেম্বর) রাতে কুড়িগ্রামের চিলমারী উপজেলায় এই ঘটনা ঘটে।

বাবুল সিদ্দিকী চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক।

পুলিশ জানিয়েছে, রোববার (১১ ডিসেম্বর) রাতে বাবুল সিদ্দিকী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যার প্রস্তুতি নিচ্ছিলেন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে চিলমারী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান। তারা গিয়ে দেখেন, বাবুল দরজা-জানালা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না বেঁধে আত্মহত্যার চেষ্টা করছেন। পরে পুলিশ জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে তাকে উদ্ধার করে।

পরিবারের লোকজন জানিয়েছে, এর আগেও তিনি এই রকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। গতকাল (১১ ডিসেম্বর) তিনি পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ খান। পরে ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহবুবুর রহমান উপস্থিত হয়ে পরিবারের লোকজনের সাথে আলোচনা করে তাকে কাউন্সেলিং করানোর পরামর্শ দেন।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান গণমাধ্যমকে বলেন, “বাবুল সিদ্দিকী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার স্ত্রী ও দুই কন্যাসন্তান রয়েছে।”

Nagad

সারাদিন/১২ ডিসেম্বর/এমবি