জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মামলা করেছেন তারকা নৃত্যশিল্পী নোরা ফাতেহি। একই মামলায় কয়েকটি মিডিয়া হাউজের বিরুদ্ধেও অভিযোগ করেছেন নোরা।

সোমবার (১২ ডিসেম্বর) ভারতের রাজধানী দিল্লির আদালতে জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউড অভিনেত্রী নোরা। এদিন সকালে দিল্লির পাতিলিয়ালা হাউজ কোর্টে হাজিরা দিতে এসেছিলেন জ্যাকুলিন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, জ্যাকলিন ফার্নান্ডেজ়ের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করলেন নোরা ফতেহি। নোরার দাবি, ‘নোংরামি’ চলছে! নিজের স্বার্থে তার কেরিয়ার এবং মানসম্মান নিয়ে টানাটানি করছেন জ্যাকলিন।

কয়েক মাস আগে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের ঘটনায় জ্যাকলিনের সাথে নোরাকেও জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। কনম্যান সুকেশ চন্দ্রশেখর মূল সন্দেহভাজন হলেও, তার সাথে সংযোগ থাকার কারণে দুই অভিনেত্রীকেও তলব করা হয়েছিল। যাতে বেশি জড়িয়ে পড়েন জ্যাকলিন।

সুকেশের সাথে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসাবে তার কাছেও চলে আসে। এতেই ফেঁসে যান অভিনেত্রী। থানা পুলিশ চলতে থাকে প্রায় গোটা বছর। ইতিমধ্যে আইনজীবী মারফত প্রকাশ্যে আসে জ্যাকলিনের এক বয়ান, যেখানে তিনি জানান, সুকেশের থেকে অনেক তারকাই উপহার নিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন নোরা ফতেহিও। শুধু শুধু একা তাকেই দোষারোপ করা হচ্ছে কেন?

এতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন নোরা। তার বক্তব্য, এটি সম্পূর্ণ মিথ্যা কথা। সুকেশের সাথে তার কোনও লেনদেন ছিল না। উপহারও নেননি। বরং সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সাথেই আলাপ ছিল বলে জানান নোরা। তার দাবি, অকারণে তাকে এই ‘পাঁকে’ জড়িয়ে হেনস্থা করতে চাইছেন জ্যাকলিন।

Nagad

সুকেশের প্রাক্তন প্রেমিকা তথা জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করে নোরা বলেন, “জ্যাকলিন নিজে দুর্নীতিতে জড়িয়ে কেরিয়ার নষ্ট করছে। সেটা অবশ্য ওর কাছের মানুষের জন্যই করছে। সুকেশ আর ও দু’জনেই একই ইন্ডাস্ট্রিতে কাজ করে। একই অতীত। যা করছে, ঠিক আছে। কিন্তু আমাকে এই নোংরামির মধ্যে জড়ানো কেন?” সেই মর্মে নিজেকে এই মামলা থেকে মুক্ত করার আবেদন জানালেন অভিনেত্রী।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিতে এসেছিলেন জ্যাকলিন। আইনজীবী জানান, এখনও পর্যন্ত ইডির তরফে সম্পূর্ণ চার্জশিট জ্যাকলিনের হাতে এসে পৌঁছয়নি। তাই বিচারপতি আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত এই মামলার পরবর্তী শুনানি পিছিয়ে দেন। সেই পরিস্থিতিতে সোচ্চার হলেন নোরা।

সারাদিন/১৩ ডিসেম্বর/এমবি