মুখোমুখি হতে যাচ্ছেন অপু-বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২২

সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে কেন্দ্র করে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব বেশ পুরোনো। সেটি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। দুইজনেই শাকিবের নায়িকা থেকে প্রেমিকা, অতঃপর সংসার করেছেন। শেষ পর্যন্ত তাদের সম্পর্ক বিচ্ছেদে গড়িয়েছে।

এই ঘটনা নিয়ে তারা নিজেরাই বিভিন্ন সময়ে একে-অপরের দিকে ইঙ্গিতপূর্ণ মন্তব্যের তীর ছুঁড়েছেন। তবে দুইজনের সামনাসামনি কখনো দেখা হয়নি। এবার সেই ঘটনাই ঘটতে যাচ্ছে।

আগামী ২৩ ডিসেম্বর মুখোমুখি হতে যাচ্ছেন অপু-বুবলী। রাজধানী ঢাকার একটি পাঁচতারকা হোটেলে পিএইচ এন্টারটেইনমেন্টের আয়োজিত ফ্যাশন শোতে অংশ নেবেন অপু বিশ্বাস ও বুবলী।

‘ঢাকা ফ্যাশন ডে ২০২২’ শীর্ষক ওই অনুষ্ঠানের আয়োজক পিয়াল হোসেন গণমাধ্যমকে জানান, অপু ও বুবলী দুইজনকেই আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা একসাথে কোনো পারফর্মেন্সে অংশ নেবেন না। বরং আলাদাভাবে শো স্টপার হিসেবে পারফর্ম করবেন।

পিয়াল বলেন, “বিশ্বের বিভিন্ন দেশেই এরকম আয়োজন হয়। তবে বাংলাদেশে এরকম বড় পরিসরে এবারই প্রথম ফ্যাশন ডে হতে যাচ্ছে। এর মাধ্যমে বাংলাদেশের পোশাক ও মডেলদের বিশ্ববাজারে তুলে ধরতে চাই।”

অপু-বুবলী ছাড়া শোবিজের একঝাঁক তারকা অংশ নেবেন এই ফ্যাশন ডেতে। এর মধ্যে আছেন সাদিয়া ইসলাম মৌ, নিরব, ইয়ামিন হক ববি, প্রার্থনা ফারদিন দীঘিসহ অনেকে। তাদের পাশাপাশি দেশের ১০০ জন মডেল এই ফ্যাশন শোতে পারফর্ম করবেন।

Nagad

সারাদিন/১৫ ডিসেম্বর/এমবি