সোশ্যাল ইসলামী ব্যাংকের ৩টি আমানত স্কিম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২

মহান বিজয় দিবস উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংক নতুন ৩টি ভিন্নধর্মী আমানত স্কিম চালু করেছে। শনিবার (১৭ ডিসেম্বর) ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম এ স্কিম তিনটির উদ্বোধন করেন।

নতুন তিনটি স্কিম হচ্ছে এসআইবিএল প্রবাসী ডিপোজিট স্কিম, এসআইবিএল সিনিয়র সিটিজেট মাসিক বেনিফিট স্কিম এবং হকার্স ডিপোজিট ও ব্যবসা উন্নয়ন স্কিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত এ অনুষ্ঠানে যুক্ত ছিলেন দেশব্যাপী বিস্তৃত ব্যাংকের ১৭৯টি শাখা ও ১৫৬টি উপশাখার প্রায় বিশ হাজার গ্রাহক।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম বলেন, বিশ্বে ইসলামী ব্যাংকিং ব্যবস্থা হচ্ছে সবচেয়ে প্রগতিশীল একটি ব্যবস্থা যা এদেশেও মানুষের কল্যাণে নিবেদিত। তিনি আরও বলেন, একটি স্বার্থান্বেষী মহল ইসলামী ব্যাংকিংসহ দেশের সমগ্র ব্যাংকিং সেক্টর অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। ব্যাংকে টাকা নেই বলে পরিকল্পিতভাবে অপপ্রচার করা হচ্ছে যা ব্যাংকিং ব্যবস্থা ক্ষতিগ্রস্ত করছে। এ অপপ্রচারে কান না দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দৃঢ়তার সঙ্গে বলতে চাই কোনো ব্যাংকেই টাকার সংকট নেই।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের চাহিদা ও প্রয়োজনীয়তা বিবেচনায় এনে নতুন নতুন সেবাপণ্য চালুর মাধ্যমে আমরা এসআইবিএলকে গণমানুষের ব্যাংকে পরিণত করছি।

তিনি আরও বলেন, এসআইবিএল সম্পর্কে সম্প্রতি অসত্য তথ্য বেরিয়েছি, যা ভিত্তিহীন।

Nagad

সারাদিন. ১৮ ডিসেম্বর