বলাৎকার: স্কুলের দপ্তরির গোপনাঙ্গ কামড়িয়ে ছিঁড়ে ফেলেল কিশোর

ফরিদপুর সংবাদদাতাফরিদপুর সংবাদদাতা
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২

ছবি- সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরির (এমএলএস) বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ সময় দপ্তরির পুরুষাঙ্গ কামড়িয়ে ছিঁড়ে ফেলেছে ওই প্রতিবন্ধী।

রোববার (১৮ ডিসেম্বর) বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) সাবু মোল্যা এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৭ ডিসেম্বর) সকালে এই ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম আজাদ মোল্লা (৩৫)। তিনি বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বর্নিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি (এমএলএস)।

স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে আজাদ একই গ্রামের এক প্রতিবন্ধীকে বলাৎকার করে। এ সময় ক্ষেপে গিয়ে ভুক্তভোগী আজাদ মোল্লার পুরুষাঙ্গ কামড়ে অনেকটাই ছিঁড়ে ফেলে। পরে স্থানীয়রা আহত অবস্থায় আজাদকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ সময় সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) সাবু মোল্যা জানান, আজাদকে আহত অবস্থায় ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে ঢাকায় নেওয়া হয়েছে। ইতোমধ্যে তার অপারেশন করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব গণমাধ্যমকে জানান, এই ঘটনার খবর শুনে বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। এ সময় তাদের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। আমরা যোগাযোগের চেষ্টা করছি। খোঁজ নিয়ে জানানো যাবে।

Nagad

সারাদিন/১৮ ডিসেম্বর/এমবি