বিকাশের সল্যুশন ব্যবহার করবে কেএসআরএম

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২২

যেকোনো সময় আরো সহজে ও নিরাপদে দেশজুড়ে ডিলারদের সাথে লেনদেন করতে এখন থেকে বিকাশের ‘বি-টু-বি সল্যুশন’ ব্যবহার করবে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

এ লক্ষ্যে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দু’টির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এবং কেএসআরএম এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শাহরিয়ার জাহান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এসময় আরো উপস্থিত ছিলেন বিকাশের গভর্নমেন্ট পার্টনারশিপ অ্যান্ড বিজনেস সেলস বিভাগের প্রধান মাসরুর চৌধুরী, বিজনেস সেলস বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেহমুদ আশিক ইকবাল, কেএসআরএম-এর মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার জসীম উদ্দিন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তির আওতায় কেএসআরএম দেশজুড়ে তাদের ৬ শতাধিক ডিলারদের কাছ থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট সংগ্রহ করতে পারবে। ফলে ছুটির দিনসহ যেকোনো দিন যেকোনো সময় লেনদেনের সুবিধা তৈরি হলো। সারাদেশে ছড়িয়ে থাকা ডিলাররাও সীমিত ব্যাংকিং সময়ের বাধ্যবাধকতা এড়িয়ে যেকোনো সময় সহজে ও নিরাপদে পেমেন্ট করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই।

সারাদিন. ১৯ ডিসেম্বর