মুক্তি পেলো ‘কারাগার পার্ট টু’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

অবশেষে ‘কারাগার’ ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব ‘কারাগার পার্ট টু’ মুক্তি পেয়েছে। অভিনতো চঞ্চল চৌধুরী অভিনীত সিরিজটির পার্ট টু রহস্যময়তা রেখেই সমাপ্ত হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) মধ্যরাতেই ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে ‘কারাগার পার্ট টু’ মুক্তি পেয়েছে। এর আগে গত ১৯ আগস্ট সিরিজটির প্রথম পর্ব মুক্তি পায়।

মুক্তির আগে বুধবার সন্ধ্যায় সিরিজটির একটি বিশেষ প্রদর্শনী করা হয়। সেই অনুষ্ঠানে নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী বলেন, “কারাগার’-এ আমি এমন একটি গল্প বলতে চেয়েছি যা আমাদের সামনে খুব বেশি উঠে আসেনি, কিন্তু গল্পের গভীরে একটি নির্মম সত্য আছে।” নির্মাতা আরও বলেন, “দেশ-বিদেশের দর্শক যেভাবে ‘কারাগার’কে ভালোবেসে গ্রহণ করেছেন, তাতে আমি উদ্বেলিত। আমরা বিশ্বাস করি যে, ‘কারাগার’-এর দ্বিতীয় পর্ব দর্শকের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে।”

এবারের পর্বটি কতটা জমবে? তার কিছুটা আঁচ হলেও পাওয়া যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। ধারণা করা হচ্ছে, প্রথম সিজনের তুলনায় কিছুটা পিছিয়ে থাকবে এটি! তবে এবারের সিজনেও থাকছে টানটান রহস্য।

আর প্রতিটি পর্বের রহস্যের দরজাগুলো দক্ষভাবেই খুলেছেন নির্মাতা। তবে দ্বিতীয় সিজনেও বেশ কিছু রহস্য অমীমাংসিত রয়ে গেছে। তাহলে কি ‘কারাগার’-এর তৃতীয় সিজন আসবে? এই প্রশ্ন এখন সময়ের ওপর।

‘কারাগার’-এর দ্বিতীয় সিজনেও আছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিন, এফএস নাঈম, বিজরী বরকতউল্লাহ, আফজাল হোসেন প্রমুখ।

Nagad

সারাদিন/২২ ডিসেম্বর/এমবি