ঘন কুয়াশায় ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্বামীর

নীলফামারী সংবাদদাতানীলফামারী সংবাদদাতা
প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

নীলফামারীতে ট্রাক্টর ও মোটরসাইকেল সংঘর্ষে তারেক রহমান নামে এক ইপিজেড শ্রমিক নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী মাহমুদা আক্তার আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ডিসেম্বর) সকাল ৭টার দিকে সদর উপজেলায় শিমুলতলী কাজীরহাট সংলগ্ন শিমুলতলা কাচারি এলাকায় নীলফামারী-সৈয়দপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তারেক রহমান সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি নতুন হাট ডাঙ্গাপাড়া গ্রামের জমিল উদ্দিনের ছেলে। তিনি সনিক প্রা. লিমিটেড কোম্পানিতে কর্মরত ছিলেন। তার স্ত্রী মাহমুদা আক্তারও একই কারখানায় কর্মরত। তিনি বর্তমানে গুরতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, স্বামী-স্ত্রী দুইজনে মোটরসাইকেলে নিজ বাড়ি থেকে কারখানায় যাচ্ছিলেন। পথে ট্রাক্টর ও মোটরসাইকেল চালক কুয়াশার কারণে কেউ কাউকে দেখতে না পাওয়ায় মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তারেক নিহত এবং মাহমুদা আহত হন। পরে স্থানীয়রা দেখতে পেয়ে আহতকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠান ও ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

উত্তরা ইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সকালে প্রচুর কুয়াশা ছিল। এই কারণে দৃষ্টিসীমা কম থাকায় দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ গণমাধ্যমকে বলেন, নিহত শ্রমিকের লাশ থানায় নেওয়ার পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনার পর চালক ট্রাক্টর নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Nagad

সারাদিন/২২ ডিসেম্বর/এমবি