সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর সৌজন্য সাক্ষাত

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২২

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব‌্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজ সেবক, গ্রেটার সি‌লেট ডেভেলপমেন্ট এন্ড ও‌য়েল‌ফেয়ার কাউ‌ন্সিল ইন ইউ‌কে, সাউথইস্ট রিজ‌নের অর্থ সম্পাদক সু‌ফি সো‌হেল আহমদ স্বদেশ আগমনে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ এর নেতৃবৃন্দের সৌজন‌্য সাক্ষাত বিনিময় ও ফু‌লেল শু‌ভেচ্ছা জানা‌নো হয়।

এসময় নেতৃবৃন্দ মানবিক ফাউন্ডেশনের আদর্শ, উদ্দেশ্যে ও লক্ষ্য তুলে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

সৌজন্যে সাক্ষাতে সু‌ফি সো‌হেল আহমদ বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রাঃ) পুণ্যভূমি সিলেটের সাথে বাণিজ্যিক রাজধানী, বার আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রামের কৃষ্টি, সভ্যতা, সংস্কৃতি,ঐতিহ্য এবং মানুষের আন্তরিকতার যথেষ্ট মেলবন্ধন রয়েছে। কারণ এক সময় সিলেট চট্টগ্রাম বিভাগের মধ্যে ছিল প্রয়োজনের তাগিদে চট্টগ্রাম থেকে সিলেট বিভাগ আলাদা হলেও সিলেট-চট্টগ্রাম’র সেই সেতুবন্ধন এখনো অক্ষুণ্ণ রয়েছে। মানবতার সেবাই নিবেদিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন সিলেট-চট্টগ্রামের মধ্যে সেই সেতুবন্ধন, সৌভ্রাতৃত্ব, মেলবন্ধন অক্ষুণ্ণ রেখেছেন জেনে খুবই আনন্দিত হলাম। মানবিক ও সেবামূলক যেকোনো কার্যক্রমে সব সময় পাশে থাকার আশ্বাস প্রধান করেন।

সৌজন‌্য সাক্ষাতে উপস্থিত ছি‌লেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক র‌ফিকুল ইসলাম স‌জিব (ইতালী প্রবাসী), ‌সি‌লেট ভিউ সাংবা‌দিক জু‌নেদ আহমদ চৌধুরী, ফ‌টো সাংবা‌দিক শ‌হিদুল ইসলাম, ফয়ছল ইসলাম, ফারুজ মিয়া প্রমুখ।

সারাদিন. ২২ ডিসেম্বর

Nagad