রাজউকে নিয়োগের বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২২

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কর্তৃক বাস্তবায়নাধীন ‘পূর্বাচল নতুন শহর’ প্রকল্পে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদে সর্বসাকল্য বেতনে ৭টি পদে নবম ও দশম গ্রেডে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১০ জানুয়ারি পর্যন্ত নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী প্রকৌশলী (পুর), সহকারী স্থপতি, উপসহকারী প্রকৌশলী (পুর), উপসহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক), উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক), উপসহকারী স্থপতি, কানুনগো।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের রাজউকের ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। আবেদনপত্রের সাথে সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের এক কপি রঙিন ছবি সংযুক্ত করতে হবে।

প্রবেশপত্র পাঠানোর জন্য আবেদনকারীর নামসহ পত্র যোগাযোগের ঠিকানা (বর্তমান ঠিকানা), পদের নাম, নিজ জেলা ও বিভাগের নাম লিখে ১০ টাকার অব্যবহৃত ডাকটিকিট সংযুক্ত আনুমানিক ১০ ইঞ্চি বাই সাড়ে ৪ ইঞ্চি মাপের একটি ফেরত খাম এবং ‘নমুনা অনুযায়ী’ (ডাউনলোডকৃত) প্রবেশপ্রত্রের দুই কপি (যার ডান পার্শ্বের সম্পূর্ণ অংশ প্রার্থী কর্তৃক স্বহস্তে পূরণ করে আঠা দিয়ে ছবি সংযুক্ত করতে হবে) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। এছাড়া অন্য কোনো কাগজপত্র দাখিলের প্রয়োজন নেই।

আবেদন ফি: চেয়ারম্যান, রাজউক, ঢাকার অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (যা অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রকল্প পরিচালক, পূর্বাচল নতুন শহর প্রকল্প, রাজউক এনেক্স ভবন (অষ্টম তলা), রাজউক ভবন, মতিঝিল, দিলকুশা, ঢাকা-১০০০।

Nagad

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: আগামী ১০ জানুয়ারি, ২০২৩।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৪ ডিসেম্বর/এমবি