সিইও পদে যোগ দিলেন সাকিব!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

ছবি- সংগৃহীত

লাল সবুজ জার্সিতে ক্রিকেটের তিন ফরম্যাটেই দাপটের সাথে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার সেই সাকিবই ক্রিকেটের বাইরে চাকরিতে যোগ দিলেন! গালফ অয়েল বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন তিনি।

বুধবার (০৪ জানুয়ারি) বেলা ১১টায় গালফ অয়েল বাংলাদেশ লি. প্রধান কার্যালয়ে এসে সিইও হিসেবে যোগ দেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক। তবে শুধুমাত্র একদিনের জন্য এই দায়িত্ব নিয়েছেন ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার।

দেশে-বিদেশে বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন সাকিব আল হাসান। গালফ অয়েলেরও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত রয়েছেন তিনি। তবে কোম্পানির প্রচারের জন্য এবার অভিনব আয়োজনে সাকিবকে সিইও পদে যুক্ত করেছে কোম্পানি কর্তৃপক্ষ।

নিজের অনুভূতি প্রকাশ করে সাকিব গণমাধ্যমকে বলেন, “খুবই ভালো লাগছে। প্রথম বার এরকম একটা দায়িত্বশীল পদে এলাম। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ এসেছে, এই চ্যালেঞ্জ অতিক্রম করাই একটি বড় মজার বিষয়। আমার কাছে এই ধরনের চ্যালেঞ্জ ভালো লাগে। চেষ্টা করবো ভালো কাজের মাধ্যমে এই কোম্পানিকে আরও সামনে নিয়ে যাওয়ার।”

ভবিষ্যতে সত্যিকার অর্থেই এই ধরনের প্রতিষ্ঠানের সিইও হওয়ার স্বপ্ন দেখেন কি-না? এমন প্রশ্নে সাকিব বলেন, “এখন পর্যন্ত ক্রিকেট নিয়েই স্বপ্ন আছে। যখন তা শেষ হবে, তখন নতুন স্বপ্ন দেখা শুরু করবো।”

সারাদিন/০৪ জানুয়ারি/এমবি

Nagad