কিয়ারার গালে চুম্বন বরুণের, ক্ষুব্ধ সিদ্ধার্থ!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক রয়েছেন বলিউডের দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী। সিনেমার সেট থেকে তাদের প্রেমপর্বের শুরু। আর কয়েক দিন পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি।

পর্দায় বেশির ভাগ সময় ঘরোয়া, শান্ত স্বভাবেই দেখা গেছে কিয়ারাকে। অন্যদিকে, সিদ্ধার্থ পর্দায় একেবারে নায়কোচিত রূপেই ধরা দিয়েছেন।

বলিউডের অন্যতম মিষ্টি যুগল বলে তাদের নামডাকও রয়েছে। কিন্তু একবার কিয়ারার উপর নাকি বেজায় চটেন সিদ্ধার্থ। নেপথ্যে ছিল বরুণ ধওয়ানের ভূমিকা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কিয়ারা আদবানীর গালে অতর্কিতে চুমু দিয়ে বসেন অভিনেতা বরুণ ধওয়ান। একটি পত্রিকার শুটিংয়ের সময় ওই ঘটনাটি ঘটেছে। পরিচালক অ্যাকশন বলার আগেই কিয়ারা গালে চুম্বন বরুণের। কথাটা কানে যায় সিদ্ধার্থের।

তাতেই কিয়ারার উপর নাকি বেজায় ক্ষুব্ধ হন অভিনেতা। দুই জনের মধ্যে এই নিয়ে ঝগড়াও হয়। যদিও সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠদের মতে, দুই জনের মধ্যে বোঝাপড়া অসম্ভব ভালো। একে অপরের কাজের প্রতি শ্রদ্ধাশীল তারা।

বর্তমানে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী। অতিথি তালিকাও জোরকদমে তৈরি হচ্ছে বলে খবর। বলিপাড়ার গুঞ্জন বলছে, কর্ণ জোহর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, রকুলপ্রীত সিংহ, বরুণ ধওয়ান- আমন্ত্রিতের তালিকা জুড়ে চাঁদের হাট। এছাড়া সিড-কিয়ারার ঘনিষ্ঠ প্রযোজক এবং ইন্ডাস্ট্রির অন্যান্য সতীর্থও থাকবেন বিয়েতে।

Nagad

উল্লেখ্য, সিদ্ধার্থ ও কিয়ারার প্রথম দেখা ২০১৮ সালে, ‘লাস্ট স্টোরি’ সিনেমার সেটে। তার পরে ‘শেরশাহ’ সিনেমাতে জুটি বাঁধতে দেখা যায় এই দুই তারকাকে।

সারাদিন/০৮ জানুয়ারি/এমবি