শিক্ষকের গাড়িচাপায় নারীর মৃত্যু, প্রতিবেদন দাখিল পেছালো

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক আজহার জাফর শাহর প্রাইভেটকারচাপায় গৃহবধূ রুবিনা আক্তারের মৃত্যুর ঘটনায় করা মামলার প্রতিবেদন দাখিলের তারিখ পেছানো হয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (০৯ জানুয়ারি) ওই মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ তারিখ ধার্য করেন।

আদালতের শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা নিজাম উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ০২ ডিসেম্বর বিকেলে রাজধানীর শাহবাগ জাদুঘরের সামনে আজহার জাফরের প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে যান রুবিনা আক্তার। কিন্তু জাফর গাড়ি না থামিয়ে রুবিনাকে টেনে-হিঁচড়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা হয়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে যান।

পরে রুবিনাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নেওয়ার কিছুক্ষণ পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই দিন রাতেই নিহতের ভাই জাকির হোসেন বাদী হয়ে শিক্ষক আজহার জাফর শাহের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করেন।

অভিযুক্ত আজহার জাফর শাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক ছিলেন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

Nagad

সারাদিন/০৯ জানুয়ারি/এমবি