দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ঝুঁকছেন বলিউড তারকারা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড তারকারাও একে একে ঝুঁকছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির দিকে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফর পর এবার অভিনেত্রী জাহ্নবী কপুর কাজ করতে চান দক্ষিণী সিনেমাতে। কেরিয়ার নিয়ে ভীষণ রকম সিরিয়াস জাহ্নবী। উচ্চাকাঙ্ক্ষীও বটে শ্রীদেবীর বড় মেয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, জাহ্নবীর মন জুড়ে দক্ষিণী সিনেমার নায়ক জুনিয়র এনটিআর। নায়কের সাথে পর্দা ভাগ করতে উদ্‌গ্রীব তিনি। সুযোগও এলো তার কাছে। কিন্তু আচমকাই পারিশ্রমিক বাড়িয়ে দিলেন অভিনেত্রী। এই মুহূর্তে দক্ষিণী সিনেমাতে রশ্মিকা মন্দানার পারিশ্রমিক বেশ ঈর্ষণীয়। তাকেও ছাপিয়ে গেলেন জাহ্নবী।

‘পুষ্পা’ সিনেমার সাফল্যের পর থেকে ২ কোটি থেকে পারিশ্রমিক বাড়িয়ে ৫ কোটি করেছেন অভিনেত্রী রশ্মিকা। অন্যদিকে, দক্ষিণী সিনেমাতে এখনও কাজ করা হয়ে ওঠেনি শ্রীদেবী-কন্যার। তার আগেই বিপুল টাকার চাইলেন অভিনেত্রী জাহ্নবী। কিন্তু ঠিক কতটা, তা এখনও স্পষ্ট জানা যায়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরের সাথে কাজ করতে চান কি-না? জিজ্ঞাসা করা হলে ততক্ষণাৎ অভিনেত্রী জাহ্নবী কপুর জবাব দেন, “আমি আগেও বলেছি, ওর পারফরম্যান্স ভীষণ পছন্দ করি। উনি বড় মাপের শিল্পী। ওর সাথে কাজ করার খুব ইচ্ছে আমারও। সুযোগের অপেক্ষা করছি।” বেশ অনেক দিন ধরেই বিভিন্ন অনুষ্ঠানের জুনিয়র এনটিআরের প্রতি অভিনেত্রী তার মুগ্ধতার কথা জাহির করেছেন।

সারাদিন/০৯ জানুয়ারি/এমবি 

Nagad