বিসিএস কর একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

বিসিএস (কর) একাডেমির অধীন একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ১৫টি পদে ১১ থেকে ২০তম গ্রেডে অস্থায়ী ভিত্তিতে ৪৯ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: কম্পিউটার অপারেটর, স্টোরকিপার, ল্যাঙ্গুয়েজ ল্যাব অ্যাটেনডেন্ট, কম্পিউটার ল্যাব অ্যাটেনডেন্ট, মেডিকেল সহকারী, অ্যাকাউন্ট্যান্ট, ব্যক্তিগত সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, উচ্চমান সহকারী, ডরমেটরি অ্যাটেনডেন্ট, হাউসকিপার, ক্লাসরুম অ্যাটেনডেন্ট, লাইব্রেরি অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: সাধারণ প্রার্থীর বয়স ২০২২ সালের ২০ ডিসেম্বর ১৮ থেকে ৩০ বছর। তবে ক্ষুদ্র জাতিগোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। এছাড়া আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলেও আবেদন করার সুযোগ পাবেন। ৮ নম্বর পদের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://bcsta.teletalk.com.bd/home.php এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১-এ কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইল বা এই ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbd মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল ও মেসেজের ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ২ নম্বর পদের জন্য ৩০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা; ৩ থেকে ১০ নম্বর পদের জন্য ২০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ১১ থেকে ১৫ নম্বর পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ৩১ জানুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

সারাদিন/১০ জানুয়ারি/এমবি