স্বামী রণবীরের ওপরে চটলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

ছবি- সংগৃহীত

গত বছরই সাত পাক ঘুরে সেই সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়েছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত নভেম্বরে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন তারা। এখন তাদের দায়িত্বও বেড়ে গেছে।

বাবা-মা’র ডিউটি থেকে ঘন্টা খানেকের ছুটি নিয়ে সম্প্রতি ফুটবল ম্যাচ দেখতে হাজির বলিউড দম্পতি রণলিয়া। মুম্বই সিটি এফসি টিমের যৌথ কর্ণধার রণবীর, নিজের দলকেই সাপোর্ট করতে সস্ত্রীক মাঠে হাজির ছিলেন তিনি। ম্যাচ চলাকানীল একটি ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। যা নিয়ে রীতিমতো চর্চা নেটপাড়ায়।

ভিডিও’তে দেখা গেছে, স্টেডিয়ামে বসে থাকা রণবীরের সাথে হাত মেলাতে এগিয়ে আসেন এক মহিলা। যদিও তার মুখ দেখা যায়নি। ওই মহিলা রণবীরের নিকটে আসতেই স্বামীর গা ঘেঁষে বসেন আলিয়া। একটু বাঁকা চোখে তার দিকে তাকাতেও দেখা যায় আলিয়াকে।

এরপর রণবীর আলিয়ার পাশের খালি চেয়ারটিতে ওই মহিলাকে বসতে অনুরোধ জানান, এতেই আলিয়ার মুখের রং বদলে যায়! রণবীরের হাতটা আরও শক্ত করে ধরেন তিনি। এদিন মাঠে ব্লু ডেনিম আর ঘন নীল জ্যাকেটে হাজির ছিলেন আলিয়া। রণবীরকেও দেখা গেছে একদম স্পোর্টি লুকে। আসমানি নীল জ্যাকেট আর জিনস ছিল তার পরনে।

নেটিজেনদের দাবি, “আলিয়া বুঝিয়ে দিল এটা আমার এলাকা, এখানে প্রবেশ নিষিদ্ধ।” কারুর মতে “আলিয়াকে দেখে খুবই ঈর্ষান্বিত লাগছে, মনে হচ্ছে রণবীরকে নিয়ে ও বেজায় নিরাপত্তাহীন।” কোনও কোনও নেটিজেন আলিয়ার এই ব্যবহারকে ‘অপ্রয়োজনীয়’ বলে উল্লেখ করে নায়িকাকে ‘অহংকারী’ তকমা দেন। কার কাছ থেকে রণবীরকে এতটা আগলে রাখছেন অভিনেত্রী? সেই নিয়েও উঠছে প্রশ্ন।

তবে সকলকে যে আলিয়ার সমালোচনা করেছেন তা নয়, অনেকেই মতেই আলিয়ার ব্যবহারে এমন কিছু খারাপ বার্তা যায়নি। স্ত্রী হিসাবে উচিত কাজই করেছে সে।

Nagad

সারাদিন/১০ জানুয়ারি/এমবি