সতর্ক অবস্থানে আওয়ামী লীগ, পাহারায় ছাত্রলীগসহ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৩

সরকার বিরোধীদের গণঅবস্থান কর্মসূচিকে ঘিরে রাজধানীসহ সারাদেশে ‘সতর্ক পাহারায়’ ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা। রাজধানীসহ সারাদেশে বিভাগীয় শহরগুলোতে দলটির নেতাকর্মীরা সতর্ক পাহারা বসিয়েছেন। ঢাকার গুরুত্বপূর্ণ চারটি পয়েন্টে সমাবেশে করছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো।

বুধবার (১১ জানুয়ারি) বিএনপিসহ সরকারবিরোধী বিভিন্ন দল ও জোট ঢাকাসহ দেশের সব বিভাগীয় শহরে একযোগে গণঅবস্থান কর্মসূচি পালন করছে।

বুধবার (১১ জানুয়ারি) সকাল থেকে রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর মধ্যে আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখা সকাল থেকে বিকেল পর্যন্ত বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থান ও সমাবেশ করছে। মহানগর উত্তর আওয়ামী লীগ বিকেলে মিরপুর সনি সিনেমা হলের পেছনে ‘শান্তি সমাবেশ’ করবে।

বেলা ১১টায় ফার্মগেটে সমাবেশ শুরু করেছে যুবলীগ। পরে দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করবে সংগঠনটি। বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত শাহবাগে অবস্থান কর্মসূচি পালন করছে ছাত্রলীগ। বিএনপির গণঅবস্থান কর্মসূচি থেকে কোনো বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে কঠোর জবাব দেয়ার হুঁশিয়ারি ইতোমধ্যে দিয়েছেন তারা।