‘বোল্ড লুকে’ প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউডের পাশাপাশি হলিউডের কাজ করেছেন ভারতীয় গার্ল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু অভিনয় পরিসরে নিজেকে সীমাবদ্ধ রাখেননি। অভিনয়ের পাশাপাশি নিজস্ব ব্যবসাও করছেন তিনি।

একটি বিউটি ব্র্যান্ডের প্রচারের জন্য প্রিয়াঙ্কা এখন রয়েছেন লন্ডনে। সেখান থেকেই প্রিয়াঙ্কা চোপড়া মজাদার লন্ডন ভ্রমণের ঝলক শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে। সদ্য সোনালি ঝলমলে গাউনে ধরা দিয়েছেন ভারতীয় এই গার্ল।

সেখানে দেখা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া পোশাকের সাথে বাড়তি সৌন্দর্যের জন্য সাদা ওভার কোট নিয়েছেন। এই পোশাকে বেশ ‘বোল্ড লুকে’ দেখা মিলেছে নায়িকার। তার লাস্যের ছটায় মুগ্ধ ভক্তার। ভারতীয় গার্লকে এই লুকে দেখে নেটমাধ্যমে প্রশংসার বন্যা।

প্রিয়াঙ্কাকে দেখে এক নেটিজেনের মন্তব্য, “সুন্দর একটি ছোট শব্দ, আজ রাতে তাকে কতটা সুন্দর দেখাচ্ছে ভাষায় প্রকাশ করতে পারছি না।” অপর এক নেটিজেন যোগ করেছেন, “ও খুব সুন্দরী।” কেউ লিখেছেন, “আমাদের দেশি ক্লিওপেট্রা।” অন্য একজন মন্তব্য, “চমৎকার। খুব সুন্দর হাসি ওর।”

২০০২ সালে বলিউডে ডেবিউ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন পর্যন্ত ৬০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সাবেক মিস ওয়ার্ল্ডে খেতাব জয়ী প্রিয়াঙ্কা হলিউডের নিজের জায়গা পাকা করেছেন। নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে অভিনেত্রীর। শিশুদের অধিকার ও মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি।

এখন অভিনেত্রী ব্যবসায়ী হওয়ার পাশাপাশি এক সন্তানের মা প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম। তথ্য সূত্র- হিন্দুস্তান টাইমস

Nagad

সারাদিন/১২ জানুয়ারি/এমবি