ঢাকাকে হারিয়ে কুমিল্লার জয়

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৩

ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে উইকেট হাতে রেখেও বড় রান তাড়া করতে পারলো না নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্স। ই

আজ (বৃহস্পতিবার) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলে দিনের প্রথম ম্যাচে ঢাকাকে ৩৩ রানে হারিয়েছে ইমরুল কায়েসের দল। ৬ ম্যাচে এটি কুমিল্লার তৃতীয় জয়। পাঁচ ম্যাচে নাসির হোসেনের ঢাকা হারলো চারটিতেই।

লক্ষ্য ছিল ১৮৫ রানের। বড় রান তাড়ায় প্রথমেই ধাক্কা খায় ঢাকা। কুমিল্লার দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকার এবং রবিন দাসকে হারিয়ে বিপাকে পড়ে ঢাকা দল। এরপর আহমেদ শেহজাদও ফিরে যান ১৯ রান করে। তবে অধিনায়ক নাসির হোসেন এবং মোহাম্মদ মিঠুনের জুটিতে এগিয়ে যেতে থাকে ঢাকা দল। তবে ৫১ রানের জুটি ভেঙে যায় মিঠুনের আউটে। ফিরে যান ৩৬ রান করে।

এরপর দলকে এগিয়ে নিতে থাকেন নাসির। তুলে নেন অর্ধ-শতক। তাকে শেষ পর্যন্ত যোগ্য সঙ্গ দেন আরিফুল হক তবে দলের হার এড়াতে পারেনি এই দুই ব্যাটার। শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ঢাকা সংগ্রহ করে ৪ উইকেট হারিয়ে ১৫১ রান।

দলের হয়ে সর্বোচ্চ ৬৬ রান করে অপরাজিত থাকেন নাসির। এছাড়া আরিফুল থাকেন ২৪ রানে অপরাজিত। কুমিল্লার হয়ে তানভীর ইসলাম এবং হাসান আলি নেন ১ উইকেট করে। ঢাকার হয়ে তাসকিন আহমেদ এবং নাসির হোসেন ১টি করে উইকেট সংগ্রহ করেন।

Nagad