নিজের সব সম্পত্তি বন্ধক রেখেছেন অভিনেত্রী কঙ্গনা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

রুপোলি পর্দায় আবারও এক রাজনীতিকের ভূমিকায় ফিরছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি সিনেমা ‘ইমার্জেন্সি’। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি সিনেমার পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও কঙ্গনা নিজেই।

সিনেমাটি বানাতে গিয়ে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাকে। শুটিং শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন অভিনেত্রী কঙ্গনা।

সদ্য শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ সিনেমার শুটিং। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র পর আবারও পরিচালকের চেয়ারে কঙ্গনা রানাউত। সাথে সিনেমার প্রযোজনায় কঙ্গনারই প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। সিনেমাটির শুটিং শেষ হওয়ার পর নিজের নানা অভিজ্ঞতার কথা সামাজিক মাধ্যমে শেয়ার করেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে এক পোস্ট করেন সেটের কিছু ছবিও।

ক্যাপশনে কঙ্গনা জানান, এই সিনেমা করতে গিয়ে একাধিক বাধার সম্মুখীন হয়েছেন তিনি। ডেঙ্গুতে ভুগেছেন, শরীর অসুস্থ থাকাকালীনও শুটিং করতে হয়েছে তাকে। এমনকি সিনেমার খরচ বহন করতে গিয়ে তাকে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে বলেও দাবি পদ্মশ্রী পাওয়া এই অভিনেত্রীর।

নিজের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে কঙ্গনা আরও লিখেছেন, “আগেই এইসব কথা সামাজিক মাধ্যমে বলিনি, কারণ কিছু মানুষ আমার ব্যর্থতা দেখতে চেয়েছিল, তাদের আনন্দ পাওয়ার সুযোগ দিতে চাইনি।”

তার মতে, নিজের স্বপ্নপূরণের জন্য কঠিন পরিশ্রম যথেষ্ট নয়। তবে বার বার ঠোকা খেয়ে, ভেঙেচুরে গিয়েও যে তিনি নতুন করে নিজেকে খুঁজে পেয়েছেন, সেই জন্য জীবনের কাছে কৃতজ্ঞ জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

Nagad

২০২১ সালে ‘ইমার্জেন্সি’ সিনেমার ঘোষণা করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সিনেমাটিতে দেশের অন্যতম চর্চিত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম চোপড়া, শ্রেয়স তলপড়ে, মহিমা চৌধুরী ও মিলিন্দ সোমন। চলতি বছরে (২০২৩) মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।

সারাদিন/২২ জানুয়ারি/এমবি