অমির ওয়েব সিরিজে পূর্ণিমা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

দীর্ঘ ক্যারিয়ারে সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন, নাটক, টেলিছবি কাজ করেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। এরই ধারাবাহিকতায় এবার ওয়েব সিরিজেও দেখা মিলবে এই অভিনেত্রীকে।

এবারের সিরিজটি নির্মাণ করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। ‘হোটেল রিলাক্স’ শিরোনামের এই ওয়েব সিরিজের মধ্য দিয়ে নেটদুনিয়ায় নাম লেখাতে যাচ্ছেন নির্মাতা অমি।

জানা গেছে, ইতমধ্যেই হোটেল রিলাক্সের শুটিং পুরান ঢাকায় শুরু হয়েছে। চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। আর এই ওয়েব সিরিজেই ডিবি পুলিশের চরিত্রে হাজির হবেন ঢাকাই সিনেমার নায়িকা পূর্ণিমা। তাছাড়া ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের সব শিল্পী এতে অভিনয় করছেন। আর বেশ আনন্দ-ফুর্তি করেই ব্যাচেলরদের দলে কাজ করছেন পূর্ণিমা! সিরিজটি হবে ছয় পর্বের।

এর আগে ওয়েব সিরিজটির জন্য ২০২২ সালের ২৩ অক্টোবর ‘বঙ্গ’র সাথে চুক্তি হয় নির্মাতা কাজল আরেফিন অমির। নির্মাতা জানান, বর্তমানে নির্মিত বেশির ভাগ ওয়েব সিরিজ থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত।

তবে অমির নতুন কাজটি হবে ভরপুর বিনোদন। আর গল্পটি হবে ভিন্ন ধরনের। ফেব্রুয়ারি বা মার্চে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির কথা রয়েছে ‘হোটেল রিলাক্স’।

সারাদিন/২২ জানুয়ারি/এমবি 

Nagad