আর্জেন্টিনাকে ৩-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

ছবি- সংগৃহীত

লাতিন আমেরিকা অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের গ্রুপপর্বে আজ মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। এই ম্যাচে আর্জেন্টিনাকে বড় ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিলো ব্রাজিল।

বাংলাদেশ সময় মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় কলম্বিয়ার পাসকুয়েল গুয়েরেরো স্টেডিয়ামে আর্জেন্টিনার বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে ব্রাজিল অনুর্ধ্ব-২০ দল। টানা দুই ম্যাচ জিতে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে ব্রাজিল। অন্যদিকে আর্জেন্টিনার যেখানে দুই ম্যাচেই হার।

এদিন খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাজিল। আর দ্বিতীয়ার্ধ শেষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে হলুদ জার্সির দলটি। ব্রাজিলের হয়ে একটি করে গোল করেছেন গুইলার্মো বিরু, আন্দ্রে সান্তোস ও ভিটর রোকে। আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেন ম্যাক্সি গনজালেজ।

এই জয়ে গ্রুপ এ থেকে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ব্রাজিল। এক ম্যাচ বেশি খেলা প্যারাগুয়ে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের শীর্ষে। কলম্বিয়া ২ ম্যাচ থেকে এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের তৃতীয় স্থানে। আর্জেন্টিনার অবস্থান চতুর্থ।

আর্জেন্টিনা পেরুর বিপক্ষে আগামী ২৬ জানুয়ারি পরবর্তী ম্যাচ খেলবে। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। আর শেষ ম্যাচ খেলবে আগামী ২৮ জানুয়ারি কলম্বিয়ার বিপক্ষে। ওই ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ৬টায়।

সারাদিন/২৪ জানুয়ারি/এমবি

Nagad