সাতক্ষীরার পৌর মেয়র তাজকিন কারাগারে

সাতক্ষীরা সংবাদদাতাসাতক্ষীরা সংবাদদাতা
প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

ছবি- সংগৃহীত

নাশকতার মামলায় সাতক্ষীরা পৌর মেয়র ও বিএনপির সদস্য সচিব তাজকিন আহমেদ চিশতীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মাদ হুমায়ুন কবির এই রায় দেন।

সাতক্ষীরা জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ গণমাধ্যমকে জামিন নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

তাজকিন আহমেদ চিশতীর পক্ষের আইনজীবী ও সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী গণমাধ্যমকে বলেন, ২৪ ডিসেম্বরের ঘটনায় তাকে আসামি করা হয়েছে। অথচ তাজকিন আহমেদ চিশতী এবং তার মায়ের অসুস্থতাজনিত কারণে গত ২২ ডিসেম্বর ভারতে গমন করেন এবং ফিরে আসেন ২৬ ডিসেম্বর। তারপরও তাকে ওই মামলা আসামি করা হয়েছে। পাসপোর্টের ফটোকপিসহ ভারতে যাওয়ার এবং অবস্থানের সকল প্রমাণ কোর্টে উপস্থাপন করা হলেও তার জামিন নামঞ্জুর করেন আদালত।

জানা গেছে, গত ২৪ ডিসেম্বর তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়াসহ আলেম ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ করে জেলা জামায়াত। এ সময় সেখান থেকে ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

এই ঘটনায় সদর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে সাতক্ষীরা থানায় পৌর মেয়র ও পৌর বিএনপির সদস্য সচিব তাজকিন আহমেদ চিশতি, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউফসহ অজ্ঞাত দুইশতাধিক ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

Nagad

সারাদিন/২৪ জানুয়ারি/এমবি