মেয়ের বিয়ে নিয়ে সুনীল শেঠির আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি ও ক্রিকেটার কেএল রাহুল

বলিউড অভিনেতা সুনীল শেঠির কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি ও ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুলের বিয়ে গত ২৩ জানুয়ারি সম্পন্ন হয়েছে।

মেয়ে নতুন জীবনে পা রাখার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেতা সুনীল শেঠি। বিয়ের পরদিনই মেয়ে এবং জামাইকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেতা।

ওই পোস্টে অভিনেতা সুনীল শেঠি লিখেছেন, “হাত ধরে রাখার ও বিশ্বাস করার একটি কারণ অনেক সময় সঠিক জায়গায় একজন ব্যক্তির ভালোবাসা ও বিশ্বাস তৈরি করে। ঈশ্বর আমার বাচ্চাদের আশীর্বাদ করুক।”

পোস্টটি নব-দম্পতিকে ট্যাগও করেছেন অভিনেতা সুনীল। সেই সাথে স্বামী রাহুলের হাতে হাত রেখে সাত পাক ঘুরেছেন অভিনেত্রী আথিয়া শেঠি, সেই ছবিও শেয়ার করেছেন সুনীল।

উল্লেখ্য, ২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন আথিয়া শেঠি ও তারকা ক্রিকেটার কেএল রাহুল। দীর্ঘ চার বছর প্রেমের পর পরিণতি পেল তাদের সম্পর্ক। সোমবার (২৩ জানুয়ারি) সুনীল শেঠির খান্ডালার খামারবাড়ি ‘জাহান’-এ বসেছিল রাহুল-আথিয়ার বিয়ের আসর।

এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকল জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। এদিন পূর্ণতা পেল তাদের চার বছর দীর্ঘ সম্পর্ক। আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। তবে রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে।

Nagad

সারাদিন/২৫ জানুয়ারি/এমবি