বরিশালে সাবেক ইউপি সদস্যের মা-পুত্রবধূর লাশ উদ্ধার

বরিশাল সংবাদদাতাবরিশাল সংবাদদাতা
প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

বরিশালের বাবুগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বাড়ি থেকে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) গভীর রাতে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের পাশে ৮ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা (৯৫) এবং তার পুত্রবধূ রিপা আক্তার (২৩)। এই ঘটনায় দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম (৫৫) হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মাহবুবুর রহমান জানান, বুধবার রাত ১১টার দিকে তাদের পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করেন। এ সময় ঘরের ভেতর তিনজনকে অচেতন অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিনজনের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া একজন হাসপাতালে চিকিৎসাধীন।

বাবুগঞ্জ থানার ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সময় ঘরের পাশে একটি অংশে সিঁধকাটা দেখা যায়। ধারণা করা হচ্ছে, চুরি করতে পরিবারের সদস্যদের খাবারে বিষাক্ত কিছু মিশিয়ে অজ্ঞান করে এই ঘটনা ঘটানো হয়েছে।

বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওসমান গনি গণমাধ্যমকে বলেন, তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা গেছে। এছাড়া একজন চিকিৎসাধীন আছেন।

Nagad

সারাদিন/২৬ জানুয়ারি/এমবি