চতুর্থ বিয়ের ঘোষণা অভিনেতার, হত্যার হুমকি তৃতীয় স্ত্রীর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

প্রথম ও দ্বিতীয় স্ত্রীর সাথে বিচ্ছেদের পর তৃতীয় বিয়ে করেন ভারতের দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর সৎ ভাই অভিনেতা নরেশ বাবু। তৃতীয় স্ত্রী রামায়ার সাথে বিচ্ছেদ হয়নি। তবে দীর্ঘদিন থেকেই থাকছেন আলাদা। এর মধ্যেই চতুর্থ বিয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। আর এরপরেই ঘটে বিপত্তি।

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা লোকেশের সাথে সম্পর্কে রয়েছেন নরেশ বাবু। নতুন বছরের শুরুতে পবিত্রা লোকেশকে শিগগির বিয়ের ঘোষণা দেন অভিনেতা নরেশ। এবার তিনি জানালেন, তৃতীয় স্ত্রী রামায়া তাকে হত্যার হুমকি দিয়েছেন।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, তৃতীয় স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের বিষয়ে আদালতে গিয়েছিলেন নরেশ। এ সময় তিনি জানান, রামায়া তাকে হত্যার হুমকি দিয়েছে, তার জীবন সংশয় রয়েছে। এজন্য আদালতের কাছে নরেশ আর্জি জানান, দ্রুত সময়ের মধ্যে যেন তাদের বিবাহ বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মোটা অঙ্কের অর্থ দাবি করেছেন নরেশ বাবুর বর্তমান স্ত্রী রামায়া। তা উল্লেখ করে নরেশ বাবু বলেন, “রামায়া আমার কাছে ১০ কোটি রুপি দাবি করেছে। তা না দিলে আমাকে খুন করবে বলে হুমকি দিয়েছে।”

তৃতীয় সংসারের ইতি টেনে নতুন সংসার বাঁধতে চান নরেশ বাবু। কিন্তু রামায়া বিবাহ বিচ্ছেদ চান না। এর আগে রামায়া বলেছিলেন, “আমার স্বামীকে আমি ডিভোর্স দিতে চাই না। কৃষ্ণার (শ্বশুর) সম্মানহানির কথা ভেবে এতদিন আমি চুপ ছিলাম। সবসময়ই অন্য নারীর সাথে সম্পর্কে থাকতে নরেশ। আর যখনই বিষয়টি ধরে মুখোমুখি হতাম, তখনই নরেশ আমার পা ধরে মাফ চাইতো। আমার শাশুড়ি নির্মলা এসব তথ্য জানেন। তিনি অনেকবার নরেশকে সতর্ক করেছেন।”

অনেক সিনেমায় একসাথে অভিনয় করেছেন পবিত্রা লোকেশ ও নরেশ বাবু। তাদের অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আন্টি সুন্দরানিকি’। গত ১০ জুনে তেলেগু ভাষার এই সিনেমা মুক্তি পায়।

Nagad

সারাদিন/৩০ জানুয়ারি/এমবি