শিরোপার লড়াইয়ে পিছিয়ে পড়লো রিয়াল মাদ্রিদ

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে পয়েন্ট খোয়াল রিয়াল মাদ্রিদ। রোববার (৩০ জানুয়ারি) রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে কার্লো আনচেলত্তির দল।

এই গোলশূন্য ড্র’-এর ফলে লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৫ পয়েন্টে পিছিয়ে রইলো রিয়াল মাদ্রিদ। এতে করে শিরোপার লড়াইয়ে পিছিয়ে পড়লো তারা।

এদিন প্রতিপক্ষের রক্ষণ কাঁপিয়ে দিলেও কাজের কাজটা করতে পারেনি রিয়াল মাদ্রিদ। বেনজেমা-ভিনিসুয়াসরা সুযোগ তৈরি করেছেন বেশ কয়েকটি। তবে গোলটাই কেবল করতে পারেননি।

লা লিগায় শিরোপাধারী রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরলো রিয়াল সোসিয়েদাদ।

শনিবার (২৯ জানুয়ারি) জিরোনাকে হারিয়ে রিয়ালের চেয়ে ৬ পয়েন্টে এগিয়ে যায় বার্সেলোনা। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৪৭। সমান ম্যাচে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদের পয়েন্ট হলো ৪২। এক ম্যাচ বেশি খেলে ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রিয়াল সোসিয়েদাদ।

ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার নাচো বলেন, “এটা ছিল দারুণ একটি খোল। তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ। আমরা খুব ভালো কিছু সুযোগ পেয়েছিলাম। কিন্তু গোল করতে পারিনি। ড্র অবশ্যই একটি লজ্জা। গোলরক্ষক রেমিরো এবং রিয়াল সোসিয়েদাদের জন্য অবশ্যই দুর্দান্ত একটি মৌসুম কাটছে এবার।”

Nagad

সারাদিন/৩০ জানুয়ারি/এমবি