সালমানের হাত ধরে বলিউডে হাতেখড়ি হচ্ছে শেহনাজের

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

রিয়্যালিটি শোয়ের মাধ্যমেই ভারতজুড়ে পরিচিত গায়িকা ও মডেল শেহনাজ কৌর গিল। এখন প্রায় একডাকে সকলে চেনেন শেহনাজ কৌর গিলকে। ২০১৫ সালে পঞ্জাবি সিনেমাতে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

বিগ বসের সৌজন্যে একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গেছে তার জীবন। সিদ্ধার্থ শুক্লর সাথে তার সম্পর্কের কারণে চর্চার কেন্দ্রে ছিলেন পঞ্জাবের এই মডেল-অভিনেত্রী। বলিউড সুপারস্টার সালমান খানের ঘনিষ্ঠ বলেও ইন্ডাস্ট্রির অন্দরে চর্চিত শেহনাজ়।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সালমান খানের ‘কিসি কি ভাই কিসি কি জান’ সিনেমার হাত ধরে বলিউডে বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে শেহনাজের। কিছু দিন আগেও গুঞ্জন ছড়িয়েছিল, বলিউডের ‘ভাইজান’-এর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। বলিউডে এখনও পা দেননি। তবে নতুন সিনেমার প্রস্তাব পেলেন শেহনাজ।

খুব শীঘ্রই শেহনাজকে একটি নারী কেন্দ্রিক সিনেমাতে দেখা যাবে। এই সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী বাণী কাপুরকে।

যদিও শোনা যাচ্ছে, নিখিল আডবাণীর এই সিনেমাতে সব ক’টি চরিত্রই সমান গুরুত্ব পাবে। জোরকদমে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন শেহনাজ। রীতিমতো অভিনয়ের প্রশিক্ষণ নিচ্ছেন। চলতি বছরের মার্চ মাস থেকেই এই সিনেমার শুটিং শুরু হবে।

আবহাওয়ার কারণেই এই সময়কে বেছে নিয়েছেন পরিচালক। শোনা যাচ্ছে, এই সিনেমার একটা বড় অংশ শুটিং হবে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের রাজধানী ভোপালে। যদিও নাম এখনও নির্বাচন করা হয়নি।

Nagad

সারাদিন/৩০ জানুয়ারি/এমবি