অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ইলিয়ানা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

ভারতীয় অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতাল থেকে নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

শুধু তাই নয়, হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রাম নিজের ছবি শেয়ার করেছেন ইলিয়ানা। সেই সাথে শরীরের বর্তমান অবস্থা সম্পর্কেও সকলকে জানিয়েছেন অভিনেত্রী। ধীরে ধীরে সুস্থতার পথে ইলিয়ানা ডি ক্রুজ। আগের তুলনায় এখন অনেকটাই ভালো রয়েছেন অক্ষয়ের নায়িকা।

এই মুহূর্তে রুপালি দুনিয়ায় সেভাবে দেখা না গেলেও সামাজিক মাধ্যমে খুবই সক্রিয় ইলিয়ানা। প্রায় দিনই নিত্য নতুন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের কাছাকাছি থাকেন। তাই আচমকা ইলিয়ানার হাসপাতালের ছবি দেখে চমকে গেছিল নেটবাসী। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় বিশ্রাম করছেন ইলিয়ানা। তার হাতে ব্যান্ডেজ, স্যালাইন দেওয়া হচ্ছে। দুইটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “দিন কী ভাবে পরিবর্তিত হয়…বেশ কয়েকজন ভালো চিকিৎসক আর তিন ব্যাগ স্যালাইন!”

রুস্তম খ্যাত নায়িকা ইলিয়ানা ডিক্রুজ তার ভক্তদের ধন্যাবাদ জানিয়েছেন। যারা প্রতিনিয়ত তার শারীরিক পরিস্থিতি জানতে চেয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

হেলথ আপডেট জানিয়ে ইনস্টা ফলোয়ার্সদের ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী ইলিয়ানা লিখেছেন, “যারা আমাকে মেসেজ করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। দূরে থেকেও আমার খেয়াল রাখার জন্য আমি আপ্লুত। এই ভালোবাসাকে আমি স্যালুট করি। এখন আমি আগের তুলনায় অনেকটাই ভালো আছি। সঠিক সময় সঠিক ট্রিটমেন্টটা পেয়েছি।”

Nagad

সারাদিন/৩১ জানুয়ারি/এমবি