শাহরুখের গালে চুমু খেলেন দীপিকা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে বড়পর্দায় কামব্যাক করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এর মধ্যদিয়ে প্রমাণ করেছেন আজও বলিউডের বাদশা তিনিই। ‘পাঠান’ সিনেমাটি ছয় দিনে ৬০০ কোটি রুপি আয় করেছে।

ভারত থেকেই ৩০০ কোটিরও বেশি রুপি কামিয়েছে সিনেমাটি। ‘পাঠান’-এর অভূতপূর্ব সাফল্য পাওয়ার পর একটি বিশেষ ইভেন্টের আয়োজন করেছিল যশরাজ ফিল্মস।

ওই অনুষ্ঠানের দরুন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ওই ইভেন্টে বিন্দাস মুডে দেখা যায় শাহরুখ খানকে। এই তিনজনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সবার ওয়ালে ভেসে বেড়াচ্ছে। সেখানে নেটিজনরা হুমড়ি খেয়ে কমেন্টস করছেন।

সংবাদ সম্মেলনের সময় তারা শুধু তাদের সহ-অভিনেতার প্রশংসাই করেননি বরং একে অপরকে চুম্বনও করতে দেখা গেছে, বেশ আক্ষরিক অর্থেই। দীপিকা পাডুকোনকে শাহরুখের বাম গালে চুমু করতে দেখা যায়।

পরে কিং খান তার আসন থেকে উঠে জনের গালে চুমু দিয়ে ‘আউউউউ’ বলে চলে যায়। ভিডিওটি ওয়েবে প্রকাশের পরপরই এক নেটিজেন বলেছেন, যদি এই ভিডিও গৌরী খান দেখেন তাহলে আর মান্নাতের ভেতরে শুইতে হবে না বাইরেই শুইতে হবে।

সারাদিন/০১ ফেব্রুয়ারি/এমবি 

Nagad