স্ত্রীর অভিযোগের ভিত্তিতে নওয়াজকে নোটিশ পাঠালো আদালত

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

নওয়াজুদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকী, ছবি- সংগৃহীত

স্ত্রী আলিয়া সিদ্দিকির দায়ের করা অভিযোগের ভিত্তিতে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে নোটিশ পাঠিয়েছে ভারতের মুম্বাইয়ের একটি আদালত। স্ত্রী আলিয়ার অভিযোগ, নওয়াজউদ্দিন ও তার পরিবারের পক্ষ থেকে তাকে খাবার, বিছানা এবং বাথরুমও ব্যবহার করতে দিচ্ছে না।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’-এর এক প্রতিবেদনে এইসব খবর জানানো হয়েছে।

আলিয়ার আইনজীবী টাইমস নাও নবভারত’কে জানান, নওয়াজউদ্দিন এবং তার পরিবার তার মক্কেলকে খাবার দেয়নি। তিনি আরও অভিযোগ করেন, আলিয়া বাড়ির একটি বাথরুমে ৭ দিনে মাত্র দু’বার স্নান করেছিলেন। তার কাছে গতকালের একটি ভিডিও রয়েছে, যেখানে একজনকে দেখা যাচ্ছে নওয়াজের দেহরক্ষীরা তাকে স্নান করতে দিচ্ছে না। তিনি জানান, এই প্রমাণ তারা আদালতে উপস্থাপন করবেন।

উল্লেখ্য, ২০০৯ সালে গাঁটছড়া বাঁধেন আলিয়া-নওয়াজ। তাদের দুটি সন্তান, একটি মেয়ে, শোরা এবং একটি ছেলে ইয়ানি। ২০২০ সালে বিবাহ বিচ্ছেদের মামলা করেন অঞ্জনা পান্ডে, নিজেকে ইসলামে রূপান্তরিত করেছিলেন বিয়ের আগে। মাঝে শোনা যায় নিজেদের দাম্পত্য সমস্যা মিটিয়ে নিয়েছেন। যদিও শেষমেশ ফের ডিভোর্সের পথে হাঁটারই সিদ্ধান্ত নেন তারা।

নওয়াজ-পত্নী আলিয়ার আনা মামলায় নাম জড়িয়েছে শাশুড়িরও। আপাতত সমস্যা চলছে সম্পত্তি নিয়ে। নওয়াজের বাড়িতে বা বাড়ির সবকিছু ব্যবহার করতেও দেওয়া হচ্ছে না আলিয়াকে। এই নিয়ে থানায় একটা এফআইআর-ও দায়ের করা হয় নওয়াজের পরিবারের পক্ষ থেকে।

এরপর আলিয়া সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার বিরুদ্ধে দায়ের মামলার প্রতিলিপ পোস্ট করে লিখেছেন, “আশ্চর্যজনক ঘটনা… আমার স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল তাকে পুলিশ পাত্তা দিল না। কিন্তু আমি নিজের স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল কয়েক ঘন্টার মধ্যে, আমি কি কোনওদিন সুবিচার পাব?”

Nagad

সারাদিন/০৪ ফেব্রুয়ারি/এমবি