আশুলিয়ায় ব্যবসায়ীর মৃত্যু: ৩ দিনের রিমান্ডে আসামী

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৯:৪৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৩

সাভারের আশুলিয়ায় পানির সাথে চেতনানাশক মিশিয়ে তাজিবুল ইসলাম মীর (৩০) কে হত্যার অভিযোগ এনে দায়ের করা মামলায় গ্রেপ্তার আসামীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শনিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) নোমান ছিদ্দিক।

এর আগে গতকাল শুক্রবার (৩ ফেব্রুয়ারী) গ্রেপ্তার আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত।

গ্রেপ্তারকৃত শামীম (৩০) এই মামলার তিন নাম্বার আসামী। এই মামলার এক নাম্বার আসামী সুমন মীর উচ্চ আদালত থেকে জামিনে আছেন। বাকি আরও দুই আসামি হীরা মিয়া (৩০) ও সুমন মিয়া (২৮) পলাতক রয়েছে।

নিহত তাজিবুল ইসলাম মীর আশুলিয়ার মধ্যজামগড়া (উত্তর মীর বাড়ী) এলাকার ওয়াহিদ মীরের ছেলে। সে একজন ইন্টারনেট ব্যবসায়ী ছিলেন।

পুলিশ জানায়, গত ৬ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকায় পানির সাথে চেতনানাশক মিশিয়ে জামগড়া এলাকার ব্যবসায়ী তাজিবুল ইসলাম মীরকে হত্যার অভিযোগে দায়ের করা মামলার তিন নাম্বার আসামী শামীমকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে শামীমের গ্রামের বাড়ি ভোলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

Nagad

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) নোমান ছিদ্দিক সারাদিন ডট নিউজকে বলেন, গ্রেপ্তার আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। এই মামলার এক নাম্বার আসামী জামিনে আছেন। বাকি দুইজনকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।