আশুলিয়ায় নারীসহ ২ মাদক কারবারি আটক

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২৩

সাভারের আশুলিয়ায় থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক অভিযানে নারীসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট হতে ১০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে প্রীজনভ্যানের মাধ্যমে গ্রেপ্তার আসামীদেরকে আদালতে পাঠানো হয়।

এর আগে রবিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে আশুলিয়ার বাড়ইপাড়া হিজল হাটি থেকে ও রাত ৮ টার দিকে আশুলিয়ার দক্ষিণ গৌরিপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো – সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার সাত বাড়িয়া এলাকার মৃত ইমাম আলীর ছেলে রাশেদুল ইসলাম (৪২) ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার কাঁচপুর এলাকার লিটনের স্ত্রী আসমা (৩৭)।

পুলিশ জানায়, গতকাল বিকেলে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার বাড়ইপাড়া হিজল হাটি এলাকায় কতিপয় মাদক কারবারি ভ্রাম্যমাণ অবস্থায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিল এক মাদক কারবারিকে আটক করা হয়। উদ্ধার হওয়ার ফেনসিডিলের আনুমানিক বাজার মূল্য ৩০ হাজার টাকা। এ সময় তার নিকট হতে মাদক বিক্রির নগদ ৩ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয় বলেও জানায় পুলিশ।

অন্যদিকে ডিবি পুলিশ জানায়, আশুলিয়ার গৌরিপুর এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে অভিযান পরিচালনা করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় ৪ কেজি গাঁজা সহ আসমা নামের এক মাদক নারী কারবারি আটক করা হয়

Nagad

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান সারাদিন.নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) সারাদিন. নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা সহ এক নারীকে আটক করা হয়েছে। আটক আসামীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।