আজই বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি আজই বিয়ের পিঁড়িতে বসছেন।

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) ভারতের রাজস্থানের জয়সালমিরের বিলাসবহুল সূর্যগড় প্রাসাদের হাভেলিতে বিকাল থেকে সন্ধ্যার মাঝে কোনো এক সময় তাদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে।

এর আগে শনিবারই রাজস্থানের জয়সলমেরে পৌঁছে গিয়েছিলেন হবু বর ও কনে। ৫ আর ৬ তারিখ ছিল প্রাক-বিবাহ নানা অনুষ্ঠান যেমন মেহেন্দি, হলদি, সংগীত।

ইতিমধ্যেই ভেন্যুতে পৌঁছে গিয়েছেন করণ জোহর, শাহিদ এবং মীরা কাপুর, অমৃতপাল সিং বিন্দ্রা, আরতি শেঠি এবং শাবিনা খান’সহ একাধিক তারকারা।

দুই পরিবারের সদস্যরা তো হাজির হয়েছিলেন আগেই। জয়সলমেরে রয়েছেন কিয়ারার ঘনিষ্ঠ বন্ধু ইশা আম্বানি স্বামী পরিমলের সাথে। গিয়েছেন আকাশ আম্বানিও। কিয়ারার বাবার বন্ধু হিসেবে গেছেন জুহি চাওলা।

তাদের বিয়ে ঘিরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা। এরপরেও মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) ভোরে ফাঁস হয়েছে সিদ্ধার্থ-কিয়ারার হলুদের অনুষ্ঠানের অন্দরসজ্জার ভিডিও। ওই ভিডিও ফাঁসের পরে আরও সচেতন হয়ে গেছেন প্রহরীরা। তারা অতিথিদের সকলের মোবাইল ফোন একটি ব্যাগে ভরে দিচ্ছেন যেন কেউ ছবি তুলতে কিংবা ভিডিও করতে না পারে।

Nagad

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে থাকছে ১০টি দেশের ১০০টিরও বেশি খাবার। অতিথিদের মনোরঞ্জনের জন্য থাকছে আরো নানা পরিবেশনা।

আর বিয়ের পর হানিমুন কোথায় হচ্ছে সেই ব্যাপারে নিশ্চিত খবর না মিললেও, নব্য বিবাহিত জুটি উঠবেন সিদ্ধার্থের আরব সাগর মুখী বিলাসবহুল ফ্ল্যাটে। যার ইন্টিরিয়র করেছিলেন স্বয়ং গৌরি খান।

সারাদিন/০৭ ফেব্রুয়ারি/এমবি