কটাক্ষের মুখে গায়িকা মোনালি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৩

সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুর

তারকা শিল্পীরা নিজেদের রূপ নিয়ে নানা রকমের পরীক্ষা চালাতেই থাকেন। কেউ ব্যস্ত নাক সুন্দর করতে। আবার কেউ ঠোঁট বা ঠোঁটের নিচের দিকের অংশ কিংবা পুরো মুখমণ্ডলের। এই কারণে বার বার দর্শকের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অনেককে।

বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত ভারতীয় সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুর। এই বাঙালি কন্যা নিজের সুরের জাদুতে মুগ্ধ করেছেন সবাইকে। মোনালি ঠাকুরের সাম্প্রতিক ছবি দেখেও নিন্দার ঝড় উঠেছে।

এই মুহূর্তে একটি রিয়্যালিটি শোয়ের বিচারক মোনালি। ক্যামেরার সামনে হাজির হন বিভিন্ন রকম সাজে। সেট থেকেই একটি সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন এই গায়িকা।

কপালে টিপ, ঠোঁটে গাঢ় লিপস্টিক, সাথে মানানসই পোশাকে নিজেকে সাজিয়েছিলেন মোনালি। সেই ছবি পোস্ট করতে না করতেই নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে তার ইনস্টাগ্রাম।

কেউ লিখেছেন, “আনফলো করতে বাধ্য হলাম।” কারও মন্তব্য ছিলো, “মুখে কি সার্জারি করিয়েছেন, না কি শুধুই মেকআপ?” আরেকজন লিখেছেন, “আপনার নাকে কী হয়েছে?” নানা জনের নানা মন্তব্যের অবশ্য কোনও জবাবই দেননি সঙ্গীতশিল্পী মোনালি ঠাকুর।

গত বছর হঠাৎ করেই সামাজিক মাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন গায়িকা মোনালি। কেন? মোনালী বলেছিলেন, “সামাজিক মাধ্যম থেকে একটা বড় বিরতি নিয়েছিলাম। কিন্তু সব সময়ই নিজের মস্তিষ্ক, নিজের দক্ষতাকে রিফ্রেশ করতে চেয়েছি। আশা করছি এই সময়টা আপনারাও নিজেদের রিফ্রেশ করেছেন।” তবে এখন রীতিমতো অ্যাক্টিভ তিনি। কাজও করছেন চুটিয়ে।

Nagad

সারাদিন/১২ ফেব্রুয়ারি/এমবি