৯ মাসের মাথায় আবারও মা হচ্ছেন পপ গায়িকা রিহানা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৩

মার্কিন গায়িকা রিহানা, ছবি- সংগৃহীত

গত বছরই প্রথম সন্তানের মা হয়েছেন মার্কিন গায়িকা রিহানা। আর বাবা হয়েছেন তার বয়ফ্রেন্ড এস্যাপ রকি। বছর ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন মার্কিন এই গায়িকা। আবারও মা হতে চলেছেন মার্কিন পপ গায়িকা রিহানা।

এ জল্পনা বেশকিছুদিন ধরেই চলছিল। এবার সামনে এলো দ্বিতীয়বার মা হতে চলা রিহানার বেবি বাম্পের ছবি। ৩৪ বছরের রিহানা মাত্র ৯ মাসেই একটি পুত্র সন্তান রয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস’-এর এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

হিন্দুস্থান টাইমস জানিয়েছে, সুপার বোল হাফটাইম শো-তে পারফর্ম করার সময় স্পষ্ট দেখা গেছে রিহানার বেবি বাম্প। অন্তঃসত্ত্বা অবস্থাতেই প্রায় ১৩ মিনিট পারফর্ম করেন পপ তারকা রিহানা। লাল জ্যাকেটের নিচে তার পরা টাইট পোশাকে যে বেবি বাম্পটি স্পষ্ট বোঝা গেছে।

এর আগে গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী এই গায়িকা বলেন, তিনি আদৌ পারফর্ম করবেন কি-না? তা নিয়ে বেশ সংশয়ে ছিলেন। তার কথায়, “আমি এখন গর্ভাবস্থার তিন মাসে আমার এতবড় পদক্ষেপ করা আদৌ ঠিক হবে কি-না? তা নিয়ে দ্বন্দ্বে ছিলাম। ভয় লাগছিল, এই সিদ্ধন্ত নেওয়ার জন্য পরে অনুতপ্ত হতে হবে না তো?”

রিহানার কথায়, “আপনি যখন মা হতে যাচ্ছেন, তখন শারীরিক ও মানসিকভাবে এমন কিছু ঘটে যেখানে আপনার মনে হবে নিজের মধ্যে এখন গোটা একটা বিশ্ব রয়েছে। এবার মঞ্চে পারফর্ম করতে গিয়ে যতটা ভয় করেছে, তা গত ৭ বছরে কখনও করেন, তবে এই চ্যালেঞ্জেও আনন্দ রয়েছে।”

রিহানা জানিয়েছেন, এই অবস্থায় যে গানগুলোতে পারফর্ম করা যাবে, তেমন গানই বেছে নিয়েছিলাম।

Nagad

উল্লেখ্য, খ্য়াতনামা রিহানা আসলে বার্বাডোজের মেয়ে। তার প্রেমিক রাকিম অ্যাথলেটসন মায়ার্স ওরফে অ্যাসাপ। নিউইয়র্কে জন্মালেও অ্যাসাপের শিকড়ও আসলে বার্বাডোজের। ২০২০ সাল থেকে তারা একসাথে রয়েছেন। গত বছর ২২ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন রিহানা।

সারাদিন/১৩ ফেব্রুয়ারি/এমবি