অ্যাকশনএইডে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৩

ছবি- সংগৃহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক সাহায্য সংস্থা অ্যাকশনএইড বাংলাদেশ। এই প্রতিষ্ঠানটি হেলথ অ্যান্ড জেন্ডার সাপোর্ট প্রজেক্টে (এইচজিএসপি) প্রকল্পে এমএইচপিএসএস সিনিয়র অফিসার পদে নারী কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: এমএইচপিএসএস সিনিয়র অফিসার। প্রজেক্ট: হেলথ অ্যান্ড জেন্ডার সাপোর্ট প্রজেক্টে (এইচজিএসপি)। পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞান বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। মেন্টাল হেলথ ও সাইকোলজিক্যাল সাপোর্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা রেসপন্স প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকলে শর্ত শিথিলযোগ্য। জিবিভি প্রিভেনশন অ্যান্ড রেসপন্সে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা জানা থাকলে ভালো। প্রশিক্ষণ দেওয়ার দক্ষতা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)। কর্মস্থল: মহেশখালী, কক্সবাজার। বেতন: মাসিক মোট বেতন ১,০৭,৭৩৯ টাকা। এর সাথে মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে অ্যাকশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের https://jobs.actionaidbd.org/login এই লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: আগামী ২২ ফেব্রুয়ারি, ২০২৩।

Nagad

সূত্র- প্রথম আলো

সারাদিন/১৫ ফেব্রুয়ারি/এমবি