ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার মালিক সেলেনা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৩

মার্কিন পপ তারকা সেলেনা গোমেজ, ছবি- সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে যার অনুসারী যত বেশি তার জনপ্রিয়তাও তত বেশি! এই হিসেবে এই মুহূর্তে এগিয়ে আছেন মার্কিন কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ। কেননা বর্তমানে ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা সবচেয়ে বেশি। আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এই তথ্য উঠে এসেছে।

বর্তমানে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ৩০ বছর বয়সী পপ তারকা সেলেনার ফলোয়ার ৮৮১ মিলিয়ন। তবে এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম আইডিটি তিনি নিজে ব্যবহার করেন না। এটি নিয়ন্ত্রণ করেন তার ব্যক্তিগত সহকারী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেলেনা জানিয়েছেন সামাজিক মাধ্যম তার পছন্দ নয়। তার সামাজিক মাধ্যমের একাউন্ট সামলান সহকারী। পপ তারকা সেলেনা বলেন, “ব্রেকআপের পরে কঠিন সময় কাটিয়েছি। তখন কারও মন্তব্য দেখতে ইচ্ছে করতো না। অনেক ভালো ভালো মন্তব্য থাকতো, কিন্তু আমার মন আটকে থাকতো খারাপ মন্তব্য গুলোতে।”

পপ তারকা আরও জানান, সামাজিক মাধ্যমের কারণে তার মানসিক অস্থিরতা বেড়ে গিয়েছিল। এসব থেকে পরিত্রাণ পেতেই নেট দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মার্কিন এই অভিনেত্রী।

কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজের পরেই রয়েছেন মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব ও মডেল কাইলি জেনার। ৮৮০ মিলিয়ন অনুসারী নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তিনি। তাকে হারিয়েই ইনস্টাগ্রামে প্রথম স্থান অধিকার করেছেন মার্কিন পপ তারকা সেলেনা।

সারাদিন/২৩ ফেব্রুয়ারি/এমবি

Nagad