কোটালীপাড়ায় ৪৮ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক:জ্যেষ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৪৩টি প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি উন্নয়ন প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টায় কোটালীপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। পরে দুপুর পৌনে ১টার দিকে তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় থেকে এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, শনিবার ভোর থেকেই কোটালীপাড়াসহ আশপাশের এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে সমবেত হতে থাকেন নেতাকর্মীরা। সকাল ৯টার মধ্যে জনসভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। সমাবেশস্থলে যোগ দিতে দেখা গেছে নারীদেরও। মিছিল স্লোগানে মুখরিত হয়ে উঠেছে তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ।

রং বেরংয়ের ব্যানার নিয়ে বাজনা বাজিয়ে বিভিন্ন বয়সের নারী-পুরুষ জনসভায় যোগ দেন। বাসন্তী রংয়ের শাড়ি ও সাদা টি শার্ট পরে মিছিল নিয়ে নারী পুরুষদের জনসভাস্থলে আসার দৃশ্য ছিল চোখে পড়ার মতো। প্রধানমন্ত্রী আগমনের আগেই জনসভায় স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য শুরু করেন।

কোটালীপাড়ার জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ এবং বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেবেন তিনি। পরে বিকেলে সড়ক পথে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন বঙ্গবন্ধুকন্যা।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি এম শাহাব উদ্দিন আজম জানান, নৌকার আদলে প্রস্তুত করা হয়েছে মঞ্চ। প্রস্তুত জনসভাস্থলও। এ ছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও জনসভাকে ঘিরে জেলার নিরাপত্তা নিশ্চিত করেছে।

Nagad